• রাত ২:০৬ মিনিট সোমবার
  • ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
‘যারা আনারসে ভোট দিতে চান, কেন্দ্রে আইসেন, না দিতে চাইলে ঘরে থাইকেন’ বাবুল ওমরের হুমকি-ধামকিতে ভোটের মাঠে প্রভাব পড়েছে আনারস প্রতিকের সোনারগাঁয়ে চোরাই মোবাইলসহ সাতজন গ্রেফতার  আজ থেকে কালাম আমার পরিবারের একজন সদস্য আওয়ামীলীগ নেতা বিরুর বংশ উচ্ছেদের হুমকির ঘটনায় বাবুল ওমরকে শোকজ ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই
সোনারগাঁয়ে ব্যবসায়ীর বাড়ীতে সন্ত্রাসী হামলা ও প্রাণনাশের হুমকী

সোনারগাঁয়ে ব্যবসায়ীর বাড়ীতে সন্ত্রাসী হামলা ও প্রাণনাশের হুমকী

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে দুই ব্যবসায়ীর বাড়ীঘরে স্থানীয় সন্ত্রাসীরা হামলা চালিয়ে পিটিয়ে ও কুপিয়ে মারত্মক জখম করার অভিযোগ উঠেছে। এঘটনায় সোনারগাঁ থানায় পৃথক দু’টি অভিযোগ দায়ের করা হয়েছে।

অভিযোগসূত্রে জানা গেছে, পৌরসভার হামছাদী এলাকার স্থানীয় মোতাহার সরকারের দুই ছেলে মোঃ রাকিব সরকার ও মোঃ বায়েজিদ, মোশারফ সরকারের ছেলে মোঃ রাসেল সরকার, বাহাউদ্দিনের দুই ছেলে মোঃ সাদ্দাম ওরফে হোসাইন ও মোঃ লাদেম ওরফে ফয়সালসহ অজ্ঞাতনামা আরও কতিপয় সন্ত্রাসীরা মিলে গত শনিবার সকালে পূর্ব শত্রুতার জের ধরে ব্যবসায়ী মাসুদুর রহমান মোল্লা ও তার চাচাতো ভাই আহসানউল্লাহর বাড়ীতে প্রবেশ করে দেশীয় অস্ত্র-শস্ত্র দাঁ, ছোড়া ও লাঠিসোটা নিয়ে বাড়ীঘরে হামলা চালিয়ের্ মারধর করে মারাত্মক আহত করার অভিযোগ পাওয়া গেছে।

হামলায় আহত মাসুদুর রহমান মোল্লা জানান, পূর্ব শত্রুতার জের ধরে পৌর এলাকার হামছাদী গ্রামের মোঃ রাকিব সরকার ও মোঃ বায়েজিদ, মোঃ রাসেল সরকার, মোঃ সাদ্দাম ওরফে হোসাইন ও মোঃ লাদেম ওরফে ফয়সালসহ অজ্ঞাতনামা আরও অজ্ঞাত সন্ত্রাসীরা আমাদের বাড়ীতে প্রবেশ করে আমাকে, আমার পিতা ও আমার চাচাতো ভাই আহসান উল্লাহসহ পরিবারের অন্যান্য সবাইকে পিটিয়ে ও কুপিয়ে মারাত্মকভাবে আহত করে এবং বাড়িঘরে হামলা চালিয়ে সমস্ত আসবাবপত্র ভাংচুর করে ক্ষতিসাধন করে। পরে আমাদের ডাক-চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে এসে প্রতিবেশী আব্দুল আলী নামে একজনকে মারত্মক আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করে। কিছুদিন আগেও তারা জোরপূর্বক আমার চাচাতো ভাই কুয়েত প্রবাসী হাফিজুর রহমান মোল্লার বাড়ীতে লাগানো ৬২টি লিচু গাছ কেটে ফেলে ক্ষতিসাধন করে। ইতিপূর্বে উক্ত সন্ত্রাসীরা আমার বাবাকে রাস্তায় একা পেয়ে অকথ্য ভাষায় গালিগালাজ করে প্রাণনাশের হুমকী প্রদান করে।

এদিকে হামলায় আহত আঃ রশিদ জানান, উল্লেখিত সন্ত্রাসীরা এলাকায় সবসময় চাঁদাবাজি করে বেড়ায়। তারা এলাকায় যারা একটু বেশী স্বাবলম্বী তাদের নিকট মোটা অংকের চাঁদা দাবী করে থাকে। না দিলে তারা হামলা চালিয়ে মারধর করে থাকে।

অপরদিকে আহসান উল্লাহ নামে আরেক ব্যক্তিও একই অভিযোগ করে উল্লেখিত সন্ত্রাসীদের বিরুদ্ধে।

এ ব্যাপারে সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান জানান, হামলার ঘটনায় লিখিত দু’টি অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনী ব্যবস্থা নেয়া হবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution